নগর ছাত্রদল সম্পাদকসহ তিনজন কারাগারে

19/05/2017 1:04 am0 commentsViews: 26

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিকে আটকের পর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে বুধবার গভীর রাতে তাকে মহানগরীর দরগাপাড়া এলাকা থেকে রবিসহ তিনজনকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশ।একই সঙ্গে অন্য দুইজনকেও কারাগারে পাঠানো হয়েছে।
রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, বুধবার গভীর রাতে টহল দেওয়ার সময় মহানগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নাসির হোসেন রবিকে আটক করেন। তার বির্বদ্ধে বোয়ালিয়া থানায় একাধিক নাশকতার মামলা আছে। এসব মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
অপর দু’জনকেও অন্য মামলায় গ্রেফতার দেখানো হয় বলে জানান এই পুুলিশ কর্মকর্তা। ওসি শাহাদাত হোসেন বলেন, দরগাপাড়া মোড়ে পুলিশের নিয়মিত টহলের সময় একটি মোটরসাইকেলে তিনজন আরোহী দেখে তাদের থামতে বলে। এ সময় মোটরসাইকেল থেকে নেমেই দৌড় দেন রবি।
তখন ধাওয়া দিয়ে রবিসহ আরও তিনজনকে আটক করা হয়। আটক অন্যদের মধ্যে রয়েছেন- বোয়ালিয়া থানা ছাত্রনেতা মেরাজ হোসেন ও যুবদলনেতা নাহিদুল ইসলাম বুলেট।

Leave a Reply