নগরীতে আদালতের আদেশ অমান্য করে প্রতিবেশিকে পথরম্নদ্ধ করার অভিযোগ

18/05/2017 1:04 am0 commentsViews: 14

স্টাফ রিপোর্টার: নগরীতে আদা-লতের নির্দেশ অমান্য করে এক ব্যক্তির বিরম্নদ্ধে তার প্রতিবেশীর পথরম্নদ্ধ করার অভিযোগ পাওয়া গেছে। এর প্রতিকার চেয়ে নগরীর বোয়ালিয়া থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী পরিবার।
লিখিত অভিযোগে নগরীর বড়কুঠি এলাকার বাসিন্দা হাসনা বানু (৪৮) উলেস্নখ করেন, তাদের বাড়ি থেকে বের হওয়ার পথ অবরম্নদ্ধ করেছেন প্রতিবেশি এটিএম আমান উলস্নাহ। কিন’ গত ৭ ফেব্রম্নয়ারি আমান উলস্নাহ আদালতে পথরম্নদ্ধ করার দাবি তুললে আদালত তার দাবি নাকচ করে দেন। আদালতের আদেশ অমান্য করে তিনি পথরম্নদ্ধ করেছেন।
হাসনা বানু বলেন, আদালত তাদের চলাচলে কোনো নিষেধাজ্ঞা জারি করেননি। তারপরেও বেআইনিভাবে তাদের চলাচলের পথ অবরম্নদ্ধ করা হয়েছে। এর আগেও ২০০৭ সালে আমান উলস্নাহ তাদের পথরম্নদ্ধ করার চেষ্টা করেছিলেন। তখন তার বিরম্নদ্ধে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটি এখন বিচারাধীন।
নতুন অভিযোগের ব্যাপারে বোয়া-লিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন জানান, অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের তদনৱ চলছে। তদনৱ শেষে আইনগত ব্যবস’া গ্রহণ করা হবে। জানতে চাইলে অভিযুক্ত আমান উলস্নাহ বলেন, ওই জমিটি তার পৈত্রিক সূত্রে পাওয়া। তাই বিবাদী হাসনা বানুর দাবি ভিত্তিহীন।
আমান উলস্নাহ জানান, হাসনা বানুর চলাচলে নিষেধাজ্ঞা চেয়ে তিনি আদালতে আবেদন করেছিলেন। কিন’ তার আবেদন নাকচ হয়েছে। এর বিরম্নদ্ধেও তিনি আপিল করেছেন।

Leave a Reply