স্মার্টকার্ড নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার

২০/০৪/২০১৭ ১:০৬ পূর্বাহ্ণ০ commentsViews: 26

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহণ করেছেন। গতকাল বুধবার নগরীর বালাজাননেশা বালিকা উচ্চ বিদ্যালয়ে দুই নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে স্মার্টকার্ড বিতরণ করা হচ্ছিল। সকালে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সেখানে গিয়েই তার স্মার্টকার্ড গ্রহণ করেন।
জেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আমির্বল ইসলাম জানান, গত ২ এপ্রিল নগরীতে স্মার্টকার্ড বিতরণের উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে নগরীর আরও ১২ বিশিষ্ঠ ব্যক্তির সঙ্গে জেলা পরিষদ চেয়ারম্যানকেও স্মার্টকার্ড দেয়ার কথা ছিল।
কিন’ ওই দিন তিনি জর্বরী কাজে ঢাকায় অবস’ান করায় অনুষ্ঠানে গিয়ে স্মার্টকার্ড নিতে পারেননি। পরে গতকাল বুধবার সকালে তিনি জেলা নির্বাচন অফিসে যান তার স্মার্টকার্ড নিতে। কিন’ এ দিন বালাজান স্কুলে কার্ড বিতরণ কার্যক্রম চলায় চোখের আইরিশ ও আঙ্গুলের ছাপ নেয়ার সব মেশিন সেখানেই ছিল।
এ জন্য জেলা পরিষদ চেয়ারম্যানকে সেখানেই নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে তিনি আঙ্গুলের ছাপ ও চোখের আইরিশের প্রতিচ্ছবি দিয়ে তার স্মার্টকার্ড গ্রহণ করেন। এ সময় নগরীর রাজপাড়া থানা নির্বাচন কর্মকর্তা শহীদুল হক প্রামানিকসহ নির্বাচন কমিশনের কর্মকর্তারা উপসি’ত ছিলেন।

Leave a Reply