বগুড়ায় সেফটিট্যাঙেক কাজ করার সময় ২ জনের মৃত্যু

২০/০৪/২০১৭ ১:০৫ পূর্বাহ্ণ০ commentsViews: 3

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে নির্মাণাধীন বাড়ির সেপটিট্যাঙেক কাজ করতে গিয়ে ২ জন মারা গেছেন । এতে আহত হয়েছে আরো ১ জন । ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার সীমাবাড়ী এলাকার একটি নির্মাণাধীন বাড়িতে ।
নিহতরা  হলেন শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের ররোয়া গ্রামের মৃত আয়নালের ছেলে রাজমিস্ত্রী আনোয়ার হোসেন (৩৫) ও বেটখৈর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে  দিনমজুর সোলায়মান (৪৮)।
এলাকাবাসী জানান , উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের চান্দাইকোনা বাজারে নিতাই চন্দ্রের ছেলে রিপন সাহার বাড়ি নির্মাণের কাজ করছিল নিহত আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল রাজমিস্ত্রী। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কাজ করার জন্য হেড রাজমিস্ত্রী আনোয়ার হোসেন সেফটিক ট্যাংকের ভেতরে নেমে অসুস’ হয়ে পড়েন এবং শ্বাস বন্ধ হয়ে মারা যান। এসময় তাকে উদ্ধারের জন্য দিনমজুর সোলায়মান সেফটিট্যাঙেক নামলে তারও মৃত্যু হয়। ঘটনার পর খবর পেয়ে পাশের রায়গঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একদল কর্মি এসে তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস’্য কমপেৱক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত ররোয়া গ্রামের বদিউজ্জামানের পুত্র সোহেল রানাকে (২৫) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply