সিংড়ায় দিনমজুরের লাশ উদ্ধার, আটক ১

19/04/2017 1:04 am0 commentsViews: 3

সিংড়া (নাটোর) প্রতিনিধি: সিংড়া উপজেলার ছাতারদিঘি গ্রাম থেকে সালামত আলী (৪০) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। মঙগলবার সকাল সাড়ে ৯টার দিকে কালিগঞ্জ-নন্দীগ্রাম সড়কের গাঁজার মোড় এলাকায় থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
সালামত আলী নওগাঁ জেলার রানীনগর উপজেলার পাঁচুপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। আটককৃতরা হলেন, সিংড়া উপজেলার ছাতারদিঘি গ্রামের কাফেব আলী সরকারের ছেলে আবু বক্কর(৪০) ও একই গ্রামের সাদুর ছেলে ফেরদৌস আলী (৪৫)।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সালামত আলী পেশায় একজন দিনমজুর। তার বাড়ি নওগাঁ জেলায় হলেও সিংড়া উপজেলার ছাতারদিঘি গ্রামের আবুল হোসেনের মেয়েকে বিয়ে করে দীর্ঘদিন ধরে তার বাড়িতেই ঘরজামাই হিসেবে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করেন। জমিজমা না থাকায় কুসুমীকালীগঞ্জ বাজারের কুলি শ্রমিক ইউনিয়নের সদস্য হয়ে কুলিগিরির কাজের ফাঁকে ফাঁকে অন্যের বাড়িতে দিনমজুরের কাজ করে সংসার চালান তিনি। সোমবার বিকেলে দিকে সালামত আলী পাওনা টাকা আনতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। কিন্তু রাতে আর বাড়ি ফিরেননি তিনি। মঙগলবার সকালে উপজেলার কালিগঞ্জ-নন্দীগ্রাম সড়কের গাঁজার মোড় এলাকায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স’ানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস’ল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি আরো জানান, কি কারনে, কারা এই হত্যাকা- ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply