নগরীতে মশক নিয়ন্ত্রণ কার্যক্রম উদ্বোধন

19/04/2017 1:05 am0 commentsViews: 3

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরী বিভিন্ন ওয়ার্ডে মশক নিয়ন্ত্রণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ফগার স্প্রে করে তালাইমারী মোড়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি ভদ্রা এলাকায় এ কার্যক্রম পরিচালনা করেন। আগামী ৯ মে পর্যন্ত পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে  ফগার স্প্রে পরিচালনা করা হবে।
রাজশাহী সিটি কর্পোরেশন মশক শাখার কর্মীরা প্রতিদিন ৫টি ওয়ার্ডে সকাল ৬:১৫টা ও বিকাল ৫:৩০ থেকে দুই বেলা ৩০টি ওয়ার্ডে ১৮ দিন ও কেন্দ্রে ৩ দিনসহ মোট ২১ দিন চক্রাকারে ফগার স্প্রে করবে। এ কার্যক্রমের অংশ হিসেবে প্রতি বুধবার ৯,১১,১২,১৩ ও ২২নং ওয়ার্ডে, প্রতি বৃহস্পতিবার ৬,৭,৮,১০ ও ১৪নং ওয়ার্ডে, প্রতি শুক্রবার ১,২,৩,৪ ও ৫নং ওয়ার্ডে, প্রতি শনিবার ২০,২১,২৩,২৪ ও ২৭নং ওয়ার্ড, প্রতি রবিবার ১৫,১৬,১৭,১৮ ও ১৯নং ওয়ার্ডে ও প্রতি সোমবার ২৫,২৬,২৮,২৯ ও ৩০নং ওয়ার্ডে এবং প্রতি মঙ্গলবার বিভিন্ন সরকারি, আধা-সরকারি অফিস, শিৰা প্রতিষ্ঠান, সেবামূলক প্রতিষ্ঠান ইত্যাদি ও অন্যান্য অভিযোগের ভিত্তিতে এ কার্যক্রম পরিচালনা করা হবে।
কর্মতালিকা অনুযায়ী মহানগরীর সংশিৱষ্ট ওয়ার্ডের সৱ্যাব ড্রেন, আন্ডারগ্রাউন্ড ড্রেন, ডোবা, হাউজ, সেফটি ট্যাংকি ও জঙ্গলে এ কার্যক্রম পরিচালনা করা হবে।
এ সময় রাসিকের প্যানেল মেয়র -১ ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার্বল আমিন আযব, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর হোসেন, সাবেক কাউন্সিলর  মাসুদ, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) মোস্তাক হোসেন ঝন্টুসহ সংশিৱষ্টরা উপসি’ত ছিলেন।

Leave a Reply