বগুড়ায় কোচ উল্টে খাদে ৩ জন নিহত, আহত ১৫

18/04/2017 1:05 am0 commentsViews: 8

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং কমপৰে ১৫ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত গভীর রাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ী বগুড়া বাজার এলাকায় । আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস’া আশঙ্কাজনক।
নিহতরা হলেন, সাঘাটা গাইবান্দার খেয়াঘাট এলাকার মোফাজ্জলের পুত্র সাঈদুল ইসলাম (৩০) ম-লপাড়ার সাঈদুলের পুত্র তারেক (২৭) এবং একই এলাকার করিমুল ইসলাম করিম (৪৫)। আহতদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ (শজিমেক) বিভিন্ন স’ানে ভর্তি করা হয়েছে।
শেরপুর ফায়ার সার্ভিস’র একটি দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করে জানায়, গাইবান্ধার সাঘাটা থেকে ছেড়ে আসা নিউ সাফি পরিবহনের একটি ঢাকাগামী কোচ রাত সোয়া ১টার দিকে একটি যাত্রীবাহী কোচ ওই স’ানে পৌঁছলে সামনে থাকা অপর একটি পাথরবোঝাই ট্রাককে দ্র্বত গতিতে ওভারটেক করতে গেলে চালক বাসের নিয়ন্ত্রণ হারায় । এতে কোচটি উল্টে গিয়ে মহাসড়কের পশ্চিমপাশে খাদে পড়ে যায়।
এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়ক দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ও শেরপুর ও পাশের রায়গঞ্জ থেকে ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস’লে গিয়ে প্রায় ২ ঘণ্টাব্যাপী উদ্ধার তৎপরতা চালায়। রাত আড়াইটার পর থেকে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply