পাঠানপাড়ায় অগ্নিকা- ৰতি ৯ লাখ টাকা

১৪/০৪/২০১৭ ১:০৫ পূর্বাহ্ণ০ commentsViews: 6

স্টাফ রিপোর্টার: নগরীর পাঠানপাড়া জোতমহেষ এলাকায় একটি বস্তিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এসময় আশপাশের বাড়ি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার। এতে প্রায় ৯ লাখ টাকার ৰতি হয়েছে।
প্রত্যৰদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, কোরবান আলী তার সম্পত্তিতে  পাঁচটি ঘর করে ভাড়া দিয়েছেন। এই পাঁচটি ঘরে ৫টি পরিবার ভাড়া থাকে।
গতকাল বৃহস্পতিবার  বেলা ১১টার দিকে আগুন লাগে। পরে আগুন দ্র্বত ৫টি বাড়িসহ আশেপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে কোরবানের ঘরের ভাড়াটিয়া সনি ও তার ভাই সম্রাটের টিভি, ফ্যান, স্বর্ণালঙ্কার, নগদ ১লাখ টাকা, মালেকা, আনুর নগদ টাকাসহ আসবাবপত্র, টিভি, ফ্যান, জামাকাপড়, সালমার নগদ ১০হাজার টাকা, টিভি, ফার্নিচার সেলাই মেশিন পুড়ে যায়। এছাড়া আশেপাশের বাড়িতে ছড়িয়ে পড়া আগুনে সাজ্জাদের বাড়ির মিটার, টিন ও বাঁশ, তোফার বাড়ির জানালা, বিছানা, জামাকাপড়, মাইক্রোওভেনসহ ২লাখ টাকার মালামাল, তানজিলার বাক্স, টিভি, ভ্যান ও আসবাবপত্র, হামিমের একটি টিভি, ২টি জানালা, খাট পুড়ে যায়। এতে সবমোর্ট প্রায় ৯লাখ টাকার ৰতি হয়েছে। ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, রান্নার চুলা থেকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

Leave a Reply