সম্মিলিত সাংস্কৃতিক জোটের ৩ দিনব্যাপী অনুষ্ঠান শুর্ব

১৪/০৪/২০১৭ ১:০৫ পূর্বাহ্ণ০ commentsViews: 6

স্টাফ রিপোর্টার: পহেলা বৈশাখকে সামনে রেখে সম্মিলিত সাংস্কৃতিক জোটের তিন দিনব্যাপী অনুষ্ঠানমালা শুর্ব করেছে। এসো রাঙিয়ে দাও এই প্রতিপাদ্যকে ধারণ করে রাজশাহী সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় চৈত্র সংক্রান্তি অনুষ্ঠান।
নগরীর আলুপট্টি পদ্মা নদীর তীরে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ভাষাসৈনিক আবুল হোসেন। এ সময় উপসি’ত ছিলেন, কলামিস্ট প্রশান্ত কুমার সাহা, প্রবীণ সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলম, অধ্যৰ আমিনুর রহমান, বাবু রাজকুমার সরকার, অধ্যৰ আলমগীর মালেক, জুলফিকার আহমেদ গোলাপ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দিলিপ কুমার ঘোষ, নাট্যকার তাজুল ইসলাম প্রমুখ।
এদিকে আজ শুক্রবার পহেলা বৈশাখকে সামনে রেখে সকাল সাড়ে ৭টায় আলুপট্টি বঙ্গবন্ধু চত্বর থেকে বের হবে মঙ্গল শোভাযাত্রা। শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষ্মিণ করে আলুপট্টিতে এসে শেষ হবে।
আগামীকাল শনিবার সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে নগরীর ভুবনমোহন পার্কে অনুষ্ঠিত হবে ২ দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে, কবিতা আবৃত্তি, নাটক ও সংগীত অনুষ্ঠান। অনুষ্ঠান সফল করার জন্য সকল সংস্কৃতিক কর্মিদের প্রতি আহবান জানানো হয়েছে।

Leave a Reply