রাজশাহীতে কাভার্ড ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, আহত ২

12/04/2017 1:05 am0 commentsViews: 8

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়েছে মালবাহী কাভার্ড ভ্যান। এই ঘটনায় চালক ও হেলপার আহত হয়েছেন। মাঙ্গবার (১১ এপ্রিল) ভোর ৬টার দিকে পবার আলিগঞ্জে এই দুর্ঘটনা ঘটনা ঘটে। আহতরা হলেন কাভার্ড ভ্যানের চালক নারয়াণগঞ্জের সিদ্দিকগঞ্জ উপজেলার সুঝিতপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে পারভেজ হোসেন (২৫) ও হেলপার পবানা জেলার বেড়া উপজেলার সারাশিয়া এলাকার সাবের মোলৱার ছেলে নুর মহাম্মদ বাবু (২০)। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস’া ভালো নয়।
প্রত্যৰদর্শী ও আহতদের বরাত দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, সেভেন হর্স সিমেন্ট কোম্পানীর একটি কাভার্ড ভ্যান ( ঢাকা মেট্রো উ- ১১-৩৯২৭) চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলো। কাভার্ড ভ্যানটি চালাচ্ছিলো হেলপার নুর মোহাম্মদ বাবু। কাভার্ড ভ্যানটি আলিগঞ্জে পৌঁছালে চালক (হেলপার) নুর মহাম্মদ বাবু নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (যশোর ট-৪০০) সাইডে ধাক্কা মারে। এ সময় রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে একটি কালভাটের ওপর উঠে যায়।
পরে বাবু গাড়ীর মধ্যে আহত অবস’ায় আটকা পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস’লে পৌঁছে ২০মিনিট চেষ্টা করে আহতদের উদ্ধার করে। পরে আহতদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply