জঙ্গিবাদ ও সন্ত্রাসের বির্বদ্ধে যুব সমাজকে ঐক্যবদ্ধ করতে হবে

11/04/2017 1:05 am0 commentsViews: 4

স্টাফ রিপোর্টার: প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে যুবমৈত্রীর সমাবেশে বক্তারা বলেছেন, দেশের যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতিবাজদের বির্বদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এসব অপকর্মের সাথে জড়িতদের বির্বদ্ধে  যুব সমাজ যদি ঐক্যবদ্ধ হয় বাংলাদেশ থেকে তারা অচিরেই নির্মূল হয়ে যাবে। এর ফলে বাংলাদেশের অগ্রযাত্রাকে কেউই ঠেকিয়ে রাখতে পারবে না। আসুন বাংলাদেশের উন্নয়নকে এগিয়ে নিতে জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতিবাজদের বির্বদ্ধে ঐক্যবদ্ধ হই।
গতকাল সোমবার বিকালে যুবমৈত্রী রাজশাহী জেলা ও মহানগরের উদ্যোগে ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে আয়োজিত এক সমাবেশে তারা এসব কথা বলেন।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু বলেন, যুবমৈত্রী একটি সুষম সমাজ প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করছে। এর জন্য জন্য জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হবে। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে হেফাজত ও দুর্নীতিবাজদের সাথে আপোস না করার জন্য সরকারের প্রতি আহবান জানান। একই সাথে মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠায় কোন মাদক সম্রাটদের সাথে আপোস না করার জন্য এর সাথে সংশিৱষ্টদের প্রতি আহবান জানান। তিনি রাজশাহীর বেকার যুবকদের কর্মসংস’ান সৃষ্টির জন্য রাজশাহী রেশম কারখান ও টেক্সাটাইল মিল চালুরও দাবি জানান।
মহানগর যুবমৈত্রীর সভাপতি মনির্বজ্জামান মনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুলের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পাটির মহানগর কমিটির সদস্য আবুল কালাম আজাদ, জেলা যুবমৈত্রীর সভাপতি মনির্বদ্দিন পান্না, যুবমৈত্রীর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাসুম আক্তার অনিক, জেলা যুবমৈত্রীর সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, বোয়ালিয়া থানার সভাপতি শাহীন শেখ, রাজপাড়া থানা সম্পাদক আসাদুজ্জামান বুলবুল ও ছাত্র নেতা সম্রাট প্রমুখ। সমাবেশে উপসি’ত ছিলেন, পবা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, রাজপাড়া থানা সম্পাদক আব্দুল মতিন।
সমাবেশের পূর্বে যুবমৈত্রীর উদ্যোগে এক বিৰোভ মিছিল ওয়ার্কার্স পার্টি কার্যালয় থেকে বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদৰিণ শেষে সমাবেশে মিলিত হয়। সমাবেশ শেষে যুবমৈত্রীর প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে কেক কাটা হয়।

Leave a Reply