পবায় সাধারণ মানুষ ও নেতাকর্মীদের সাথে আসাদের মতবিনিময়

10/04/2017 1:02 am0 commentsViews: 1

প্রেস বিজ্ঞপ্তি: পবা উপজেলার বড়গাছি ইউনিয়নের কালুপাড়া মোড়ে সাধারণ মানুষের সাথে এবং ভেড়াপুড়া হাটে বড়গাছি ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। গতকাল বিকেলে তিনি এই মতবিনিময় করেন। পরে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ইসলাম আলীর মাগফিরাত কামনা করে মোনাজাতে শরিক হয়ে তিনি দোয়া করেন।
এ সময় আসাদুজ্জামান আসাদ দলের তৃণমুল কর্মীদের ঐক্যবদ্ধ থেকে নেতাদের সঠিকভাবে সংগঠন পরিচালনার জন্য পরামর্শ দেন, যেন কর্মী ও সমর্থকদের মধ্যে বিভেদ তৈরি না হয়। সকলে এক হয়ে নৌকার পৰে আবারও গণজোয়ার সৃষ্টি করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।
এ সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরম্নল হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোসৱাক আহমেদ, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারম্নক রহমান মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, পবা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুলস্নাহ-আল মামুন, ভেড়াপুড়া মহাবিদ্যালয়ের অধ্যৰ শফিকুল ইসলাম মন্টু উপসি’ত ছিলেন।

Leave a Reply