রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন আহত

09/04/2017 1:05 am0 commentsViews: 18

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরী, বাগমারা ও পুঠিয়ার ঝলমলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, আসাম কলোনী এলাকার মোটরসাইকেল চালক সজিব (১৮), আরোহী শুভ (২২), সাব্বির (২৩), রাজশাহীর চারঘাট থানার বাদুড়িয়া ইউনিয়নের বাইসাইকেল চালক আছের আলী (৪৫), পুঠিয়া বোমাদি শিবপুর হাট এলাকার মিঠুন (২৫), মোহাম্মদ আলী (২২), শফিকুল ইসলাম (৩০) ও বাগমারা চকহরিপুর এলাকার সুজাউদ্দৌলা (৩০)।
রামেক হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাত ৮টার দিকে বাগমারা বালাইপুর এলাকার মোটরসাইকেল ও মোটরসাইকেলের সংঘর্ষে চকহরিপুর এলাকার সুজাউদ্দৌলা আহত হয়েছেন। তিনি ভবানিগঞ্জ মহিলা কলেজের হিসাব-বিজ্ঞান বিভাগের শিৰক। আহতকে উদ্ধার করে রামেক হাসপাতালে ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, আহতের ডান পা ভেঙে গেছে।
এদিকে গতকাল বিকালে নগরীর খড়খড়ি বাইপাস এলাকায় মোটসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রামেক হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকালে সজিব সহ অপর দু’জন মোটরসাইকেলযোগে আসাম কলোনী আসার পথে এবং আছের আলী বাদুড়িয়া বাড়ি ফেরার পথে খড়খড়ি বাইপাস এলাকায় মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে তারা ৪ জন রাস্তায় ছিটকে পড়ে আহত হন। পরে আহতদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের অবস’া গুর্বতর।
অপরদিকে গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রাজশাহীর পুঠিয়ার ঝলমলিয়া ব্রিজের উপর ট্রাকের ধাক্কায় ভুটভুটি যাত্রী মিঠুন, মোহাম্মদ আলী ও শফিকুল ইসলাম আহত হন। আহতদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে শফিকুল ইসলামের অবস’া আশঙ্কাজনক ও বাকিরা গুর্বতর আহত হয়েছে।
পুলিশ আহতদের উদ্ধৃতি দিয়ে জানান, ঐ রাতে একটি ভুটভুটিযোগে মিঠুনসহ আরো ৭ জন মাছ মারার উদ্দেশ্যে নাটোর তেবাড়িয়া যাচ্ছিলেন। তারা পুঠিয়ার ঝলমলিয়া ব্রিজের উপর পৌঁছালে পিছন থেকে একটি বালুভর্তি ট্রাক ভুটভুটিকে ধাক্কা দেয়। এতে করে, তারা তিনজন আহত হন।

Leave a Reply