প্রধানমন্ত্রীর ভারত সফরে দু দেশের স্বার্থ সংশিৱষ্ট বিষয়গুলোর শান্তিপূর্ণ সমাধান হবে /মোহাম্মদ নাসিম

07/04/2017 1:07 am0 commentsViews: 11

সিরাজগঞ্জ প্রতিনিধি: স্বাস’্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আওয়ামী লীগ সব সময় প্রতিবেশি ভারতের সাথে সুসম্পর্ক বজায় রেখে দু দেশের স্বার্থ সংশিৱ্লষ্ট  বিষয়গুলোর শান্তিপূর্ণ সমাধান করে। ইতিপূর্বে ছিটমহল সমস্যা সমাধান, সমুদ্রসীমা উদ্ধারসহ অনেক বিষয়ই শান্তিপূর্ণ সমাধান হয়েছে। এবারও তার অন্যথা হবে না।
বৃহস্পতিবার  দুপুরে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের ১০০ শয্যা থেকে ২৫০ শয্যা উন্নীতকরণ কাজ পরিদর্শনকালে চিকিৎসক-কর্মচারিদের সাথে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। তিনি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার ভারত সফরে দু দেশের মধ্যে সম্পর্ক আরো দৃঢ় হবে। এছাড়াও এই সফরে বেশ কয়েকটি বিষয়ের শান্তিপূর্ণ সমাধান হবে।
স্বাস’্যমন্ত্রী সরকারি হাসপাতালগুলোতে চিকিৎসা সেবার মান বৃদ্ধির নির্দেশ দিয়ে বলেছেন, ডাক্তার আর নার্সরা যদি নিয়মিত দায়িত্ব পালন না করে তাহলে এত আধুনিক হাসপাতাল তৈরি করেও রোগীকে সেবা দেয়া সম্ভব নয়। পরে মন্ত্রী সদর উপজেলার শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন।

সিভিল সার্জন ডা. মনজুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন শহিদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্রকল্প পরিচালক  ডা. বাকির হোসেন, অধ্যৰ ডা. রেজাউল ইসলাম, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, পৌরমেয়র আব্দুর রউফ মুক্তা প্রমুখ। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক শামীম আলম, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান প্রমুখ উপসি’ত ছিলেন।

Leave a Reply