রাজশাহীকে জঙ্গিবাদের আশ্রয়স’ল হতে দেব না

06/04/2017 1:06 am0 commentsViews: 18

স্টাফ রিপোর্টার: মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য সাবেক মেয়ক এএইচএম খায়র্বজ্জামান লিটন বলেছেন, রাজশাহীকে কোন দিন জঙ্গিবাদের আশ্রয়স’ল হতে দেব না।
গতকাল বুধবার বিকালে নগরীর সাহেব বাজার বড় মসজিদ সম্মুখে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে গিয়ে শহীদ লে.কর্নেল আবুল কালাম আ্‌জাদসহ আইন শৃঙ্খলা রৰাকারী বাহিনীর ১১ শহীদ হন। তাদের স্মরণে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খায়র্বজ্জামান লিটন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলেছে ঠিক তখনই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে জঙ্গিবাদ সৃষ্টি করা হয়েছে। তিনি বলেন, ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামী লীগের নেতা-কর্মিদের এর বির্বদ্ধে জেগে উঠতে হবে। তিনি বলেন, এখনই যৌবন যার যুদ্ধে যাবার সময় তার। তোমরা এখনই জেগে উঠো। যারা আবার দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে দেশে অসি’তিশীল অবস’া সৃষ্টি করবে তাদের প্রতিহত করতে তোমাদের প্রস’ত থাকতে হবে।
আলোচনা শেষে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের উপসি’ত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার,সহসভাপতি মীর ইকবাল, অধ্যৰ শফিকুর রহমান বাদশা, নওশের আলী, মোস্তাক হোসেন, আসলাম সরকার, মোহাম্মদ আলী কামাল, মোশাররফ হোসেন বাচ্চু, এনামুল হক কলিং প্রমুখ।
দোয়া শেষে এক বিৰোভ মিছিল বের করা হয়। মিছিলে নেতৃত্ব দেন মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদৰিণ শেষে কুমারপাড়া পার্টি অফিসে এসে শেষ হয়।

Leave a Reply