রাবি অফিসার সমিতি নির্বাচনে আ’লীগপন’ীদের জয়

30/03/2017 1:05 am0 commentsViews: 85

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অফিসার সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতদের হারিয়ে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল। সভাপতি পদে মোক্তাদির হোসেন রাহী ও সাধারণ সম্পাদক পদে রাব্বেল হোসেন বিজয়ী হয়েছেন। ১৯ টি পদের মধ্যে ১১টি পদে জয় লাভ করে আওয়ামীপন’ী প্রার্থীরা।
বুধবার দিনভর বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও নির্বাচন কমিশনার মু. এন্তাজুল হক। নির্বাচনে ৬৬৪ জন ভোটারের মধ্যে ৬৫২ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
আওয়ামীপন’ী রাহী-রাব্বেল প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি ড. গোলাম মোস্তফা (কেন্দ্রীয় গ্রন’াগারের উপ-গ্রন’াগারিক), কোষাধ্যৰ হাসিন আহমেদ খান (উপ-পরিচালক, এস্টেট শাখা), যুগ্ম-সম্পাদক মখলেসুর রহমান (সহকারী রেজিষ্ট্রার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ডা. রাজু আহমেদ (চিকিৎসা কেন্দ্রের ডেন্টাল সার্জন), সদস্য সেলিনা খান সাথী (উপ-রেজিষ্ট্রার), কামর্বজ্জামান চঞ্চল (শরীরচর্চা শিৰা বিভাগের সহকারী পরিচালক), সিরাজুল ইসলাম (কোষাধ্যৰ দপ্তরের উপ-পরিচালক), সিরাজুল ইসলাম সিরাজ (সহকারী পরিচালক, অর্থ ও হিসাব দপ্তর), আব্দুল গাফফার-১ (সেকশন অফিসার)।
বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল থেকে বিজয়ী হয়েছেন দপ্তর সম্পাদক মোক্তার হোসেন (সিনিয়র ফিল্ড অফিসার), প্রচার সম্পাদক মনোয়ার হোসেন উৎপল (সেকশন অফিসার), সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক ড. হাবিবা হায়দার লিচু (উপ-প্রধান আবাসিক শিৰিকা, কেন্দ্রীয় ভান্ডার), সাংগঠনিক সম্পাদক আসলাম রেজা (বরেন্দ্র গবেষণা জাদুঘরের সহকারী গ্রন’াগারিক), সদস্য ডা. শামীম হোসেন চৌধুরী (উপ-প্রধান চিকিৎসক), একেএম নজর্বল ইসলাম শেলী (উপ-রেজিষ্ট্রার), আলী নেওয়াজ বাচ্চু (সেকশন অফিসার), বজলুর রশীদ (সহকারী রেজিষ্ট্রার)।

Leave a Reply