চাঁপাইয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদ-

21/03/2017 1:05 am0 commentsViews: 15

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চা্‌ঁপাইনবাবগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি আদেশ দিয়েছেন নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর বিচারক জিয়াউর রহমান।
দ-প্রাপ্ত হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনগর পোড়াগাঁ গ্রামের তাজেল উদ্দিনের ছেলে রুবেল (৩০)।
সোমবার দুপুর পৌনে ২টায় নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর বিজ্ঞ বিচারক ওই আসামির উপসি’তিতে এ রায় প্রদান করেন।
মামলার সংৰিপ্ত বিবরণে প্রকাশ, শিবগঞ্জ পৌর এলাকার দেবীনগর পিঠালীতলা মহলৱ্লার শরিফ ইসলামের মেয়ে সুবর্ণা আক্তার ববিতা’র (১৯) সাথে একই উপজেলার কানসাট ইউনিয়নের পোড়াগাঁ গ্রামের তাজেল উদ্দিনের ছেলে রুবেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকা না দেয়ায় স্ত্রী ববিতাকে প্রায়ই নির্যাতন করত। এরই এক পর্যায়ে ২০১৪ সালের ১ জুলাই ভোর সাড়ে ৫টায় রুবেল ববিতাকে পিটিয়ে হত্যার পর ২ হাত বেঁধে ঘরের ফাঁসিতে ঝুলিয়ে রাখে এবং আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায়। ২ হাত বাঁধা অবস’ায় তার লাশ উদ্ধার করে। পরে ববিতার বাবা বাদি হয়ে শিবগঞ্জ থানায় রুবেলসহ ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এ মামলার তদন্তকারি কর্মকর্তা, মেডিক্যাল অফিসারসহ ১২ জন সাৰী তাদের সাৰ্য প্রদান করেন।
সাৰ্য প্রমাণাদি শেষে বিজ্ঞ বিচারক রুবেলকে ফাঁসির আদেশ এবং অন্য আসামিদের খালাস প্রদান করেন। সরকার পৰে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আঞ্জুমান আরা বেগম এবং আসামি পৰে ছিলেন অ্যাডভোকেট সাদরুল আমিন।

Leave a Reply