প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের পুরস্কার বিতরণ

১৯/০৩/২০১৭ ১:০৪ পূর্বাহ্ণ০ commentsViews: 19

স্পোর্টস ডেস্ক: প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে চ্যাম্পিয়ন প্রভাতী সংঘ ও রানারআপ টাউন ক্লাবকে পুরস্কৃত করা হয়েছে।
গতকাল শনিবার জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে তাদের পুরস্কার তুলে দেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস’ার সভাপতি মো: নূর-উর-রহমান।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন সাবেক মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামীর সভাপতি এএইচএম খায়রম্নজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সভাপতি কাজী আশরাফ উদ্দীন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য ইকবাল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করনে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার।
লীগে আগমনী ক্রীড়া চক্র সুশৃংখল দলের, ৩৪১ রান ও ২২টি উইকেট নিয়ে উপশহর ক্লাবের সান সেরা খেলোয়াড়ের, প্রভাতী সংঘের সাব্বির ৩৫৩ রান করে সেরা রান সংগ্রহকারীর ও একই দলের নিহাদ ২৪ টি উইকেট নিয়ে সেরা বোলারের পুরস্কার লাভ করেন।
অনুষ্ঠানে উপসি’ত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহউদ্দীন, মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির, কাকনহাট পৌরসভার মেয়র আব্দুল মজিদ, রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, মোঃ লিয়াকত আলী, বিভাগীয় ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক মাহমুদ জামাল, জেলা ক্রীড়া সংস’ার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্ম-সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, ক্রিকেট সম্পাদক ইনতেখাব আলম বাবরসহ অন্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান উপস’াপনা করেন আব্দুর রোকন মাসুম ও শহীদুল হক সোহেল।

Leave a Reply