বিদ্যুৎ দেয়ার জন্য বিদ্যুৎ বিভাগের লোকজন জনগণের পেছন পেছন দৌড়াচ্ছে

18/03/2017 1:07 am0 commentsViews: 25

চারঘাট প্রতিনিধি: চারঘাট-বাঘার সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম বলেছেন, ২০১৭ সালের মধ্যে চারঘাট-বাঘার প্রতিটি বাড়ি বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে। একটি বাড়িও অন্ধকারে থাকবে না। বিদ্যুতের জন্য আর কাউকে বিদ্যুতের অফিসে দৌড়ঝাপ করতে হবে না। বিদ্যুৎ বিভাগের লোকজনই আজ বিদ্যুৎ দেয়ার জন্য লোকজনের পেছন পেছন দৌড়াচ্ছে।
শুক্রবার দুপুরের দিকে চারঘাটের ভায়ালৰিপুর ইউনিয়নের রায়পুর গাঙ্গুলিপাড়ায় নতুন বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ২০১৭ সালে চারঘাট-বাঘাকে শতভাগ বিদ্যুতায়ন করা হলেও আগামি ২০১৯ সালের মধ্যে সারা বাংলাদেশকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হবে। আর এ জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছেন।
ভায়ালৰিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ সরকারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, নাটোর পলিৱ বিদ্যুৎ সমিতি-২ এর জিএম নিতাই কুমার সরকার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ ফকর্বল ইসলাম, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু প্রমুখ।
এর আগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ৯ টি গ্রামের ৩৯৬ টি বাড়ীতে ১৮ কোটি ১লাখ ৭৪ হাজার ব্যায়ে নতুন বিদ্যুৎসংযোগের উদ্বোধন করেন।

Leave a Reply