নগরীতে প্রতিপৰের হামলায় মুক্তিযোদ্ধার সন্তানসহ আহত ২

১৭/০২/২০১৭ ১:০৫ পূর্বাহ্ণ০ commentsViews: 6

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপৰের হামলায় মুক্তিযোদ্ধার সন্তানসহ ২ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন মুক্তিযোদ্ধা ও সাবেক ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলতাফ হোসেনের ছেলে খালেদ হোসেন সোহেল (২৩) ও একই এলাকার গোলাম হোসেনের পুত্র নয়ন হোসেন (২৩)। আহতদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বিকালে কাশিয়াডাঙ্গা মোড়ে নিজেদের ফলের দোকানে বসে ছিলেন সোহেল। এ সময় প্রতিপৰের লোকজন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সোহেলকে বেধড়ক মারপিট করে ও ফলের দোকান ভাংচুর করে। এ সময় একই এলাকার নয়ন উদ্ধার কাজে এগিয়ে আসলে তাকেও মারপিট করা হয়। আহতদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আহত সোহেল রাজশাহী নিউ গভ: ডিগ্রি কলেজের বিএসএস ১ম বর্ষের ছাত্র ও মহানগর ছাত্রলীগের সদস্য।
মুক্তিযুদ্ধের চেতনা মঞ্চের নিন্দা
এদিকে এক বিবৃতিতে উক্ত হামলার ঘটনার নিন্দা জানিয়েছেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ মহানগর কমিটির সভাপতি হাকিম আতাউর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ।

Leave a Reply