মান্দায় শিশু হত্যাকা-ের ঘটনায় দুইজন গ্রেফতার

17/02/2017 1:05 am0 commentsViews: 5

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় শিশু মুরাদ হোসেন হত্যাকা-ের ঘটনায় সৎমা অঞ্জনা বিবি (২৪) ও চাচী সফুরা বিবিকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যার দায় স্বীকার করায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য গতকাল বৃহস্পতিবার নওগাঁ আদালতে নেয়া হয়েছে। এই ঘটনায় নিহতের চাচা আতাউর রহমান বাদী হয়ে বুধবার রাতে মান্দা থানায় মামলা দায়ের করেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, নিহত মুরাদের সৎমা অঞ্জনা বিবিকে আটকের পর জিজ্ঞাসাবাদে হত্যাকা-ের দায় স্বীকারসহ জবানবন্দি প্রদান করেন। নিজের ছেলে অনিকের পথ পরিষ্কার করতেই সতীনের ছেলে মুরাদকে হত্যার পরিকল্পনা করে সে। গত বুধবার দুপুরে সুযোগ পেয়ে গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করা হয়। এসময় মুরাদ চিৎকার করলে জা সফুরা বিবি মুখে ওড়না চেপে ধরে তার মৃত্যু নিশ্চিত করে। পরে দু’জন মিলে মুরাদের মরদেহ একটি বস্তায় তুলে নির্জন গলির ভেতর ফেলে দেয়া হয়। ওসি আরো জানান, অঞ্জনা বিবির দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে জা সফুরাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সফুরা বিবি নিহতের চাচা আব্দুস সালামের স্ত্রী। তারা দু’জনেই নওগাঁর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল কুদ্দুস এর নিকট ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।
গত বুধবার বিকেলে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বিলকরিল্যা গ্রামে এনামুল হক ওরফে সাদ্দামের বাড়ির পেছনের একটি নির্জন গলি থেকে শিশু মুরাদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মুরাদ হোসেন গ্রামের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে।

Leave a Reply


shared on wplocker.com