বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় দুই এইচএসসি পরিৰার্থী নিহত

১৭/০২/২০১৭ ১:০৬ পূর্বাহ্ণ০ commentsViews: 12

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে এক মর্মান্তাতিক সড়ক  দুর্ঘটনায়  প্রাণ হারালো দুই এইচএসসি পরিৰার্থী। গত বুধবার রাতে উপজেলার সাজাপুর টিএমএসএস পাম্পের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে একটি দ্র্বতগামী ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষে তারা নিহত হয় ।
নিহতরা হলো উপজেলা তালপুকুর গ্রামের মোতাহার হোসেনের পুত্র মেহেদী হাসান (১৯) ও বৃ-কুষ্টিয়া গ্রামের মুঞ্জুর রহমানের পুত্র রকিবুল ইসলাম রকি (১৯)। তারা ডেমাজানী কমর উদ্দিন ইসলামীয়া ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীৰার্থী ছিল ।
প্রত্যৰদর্শীরা জানান, বুধবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার সাজাপুর টিএমএসএস পাম্পে তেল নেয়ার জন্য একটি ট্রাক (বগুড়া-ড-১১-১৬৮৯) ঢাকা-বগুড়া মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে পার হচ্ছিল। এসময় বগুড়া দিক থেকে আসা দ্র্বতগামী লাল রংয়ের একটি পালসার মোটরসাইকেল (বগুড়া-ল-১১-৩১৩৯) ওই ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে। সংঘর্ষে মোটরসাইকেলের দু’জন আরোহী ছিটকে পড়ে যায় এবং তাদের মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। মুমূর্ষ অবস’ায় তাদেরকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পুলিশ জানায়, গুর্বতর আহত অবস’ায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসানকে মৃত ঘোষণা করেন। অপরজন রকিবুল ইসলাম রকির অবস’া আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পথে মধ্যরাতে সে মারা যায়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল থানায় আটক রয়েছে।

Leave a Reply