নাসিরনগর হামলার মদদদাতারা যেই হোক বিচার কর্বন শাস্তি দিন

23/11/2016 1:05 am0 commentsViews: 13

tuhin-22-11-16--copy-02স্টাফ রিপোর্টার: ওয়ার্কার্স পার্টির মহানগর সভপতি ও কন্দ্রেীয় সদস্য কমরেড লিয়াকত আলী লিকু বলেছেন,সরকার একদিকে যুদ্ধাপরাধীদের বিচার যেমন করছে, তেমনি দেশের বিভিন্ন স’ানে সাম্প্রদায়িক হামলা চালানো হচ্ছে। এভাবে দেশ চলতে পারে না। তাই অবিলম্বে নাসিরনগর ও গোবিন্দগঞ্জের হামলার মদদদাতা সে যেই হোক অভিযুক্তদের বিচার কর্বন। না হলে আবার এই ধরনের ঘটনা ঘটবে। গতকাল মঙ্গলবার বিকালে সাহেব বাজার জিরোপয়েন্টে মহানগর যুবমৈত্রীর সাম্প্রদায়িক সহিংসতার বির্বদ্ধে মানববন্ধন চলাকালীন এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
লিয়াকত আলী লিকু বলেন, যারা নাসিরনগরের হিন্দু সম্প্রদায় ও গাইবান্ধার আদিবাসীদের উপর হামলা চালিয়েছে তারা ১৪ দলীয় সরকারের জনমতকে নস্যাৎ করতে চায়। তারা চায় জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বির্বদ্ধে সরকারের যে সফলতা তাকে বাধাগ্রস্ত করতে। তাই আদিবাসীদের সাংবিধানিক স্বীকৃতি এবং ভূমি অধিকার প্রতিষ্ঠায় সমতলের আদিবাসীদের জন্য আলাদা ভূমি কমিশন গঠনের দাবি জানান।
মহানগর যুবমৈত্রীর সভাপতি মনির্বজ্জামান মনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুলের পরিচালনায় মানববন্ধন চলাকালীন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, মহানগর সদস্য আবুল কালাম আজাদ। সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন রাজশাহী মহিলা পরিষদের জেলা সভাপতি কল্পনা রায়, আদিবাসী পরিষদের জেলা নেতা বিমলচন্দ্র রাজোয়াড়, জাতীয় শ্রমিক ফেডারেশন জেলা সহসাধারণ সম্পাদক নাজমুল করিম অপু,হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্যপরিষদ নেতা কার্তিক চন্দ্র রায়। যুবমৈত্রীর পৰ থেকে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা সভাপতি মনির্বদ্দিন পান্না, মাসুম আক্তার অনিক,শামীম ইমতিয়াজ সুমন, সাওয়ার্বল ইসলাম টিয়া, মহানগর নেতা আ: কুদ্দুস টেবলু, মিজানুর রহমান টুকু, মতিউর রহমান মতি, তৌহিদুদ্দিন বিদ্যুৎ, মাসুম রেজা বিদ্যুৎ ও আলমগীর হোসেন আলম প্রমুখ।

Tags:

Leave a Reply