রাজপাড়া থানা আ’লীগের মিছিল-সমাবেশ

19/10/2016 1:02 am0 commentsViews: 3

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আও-য়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলন ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ কর্তৃক পস্ন্যানেট  ৫০-৫০ চ্যাম্পিয়ন এবং এজেন্ট অব চেইঞ্জ অ্যাওয়ার্ড প্রাপ্তি উপলৰে এক মিছিল গতকাল মঙ্গলবার সন্ধায় রাজপাড়া থানা আওয়ামী লীগের উদ্যেগে সিএন্ডবি মোড় থেকে শুরম্ন হয়ে রাজশাহী শিৰাবোর্ড অফিস অতিক্রম করে এসে লৰীপুর মোড়ে এসে এক সমাবেশের মাধ্যেমে শেষ হয়।
সমাবেশে সভাপত্বিত করেন রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
সভায় আরো উপসি’ত ছিলেন রাজশাহী আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুল হুদা রানা, নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামারম্নজামান, সদস্য এনামুল হক কলিন্স, আব্দুর রউফ, বেলাল হোসেন, যুবলীগের কেন্দ্রীয় নেতা আশরাফ হোসেন নবাব। সভা পরিচালনা করেন রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারম্নল হক খিচ্চ।ু
প্রধান অতিথি তার বক্তব্যে আগামী ২২ ও ২৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের সফলতা কামনা করে বলেন সম্মেলনের মাধ্যমে রাজশাহীর আশা আকাংৰার প্রতীক জননেতা এএইচএম খায়রম্নজ্জামান লিটনকে কেন্দ্র কমিটির সম্মানজনক ও গুরম্নত্বপূর্ণ পদে দেখার প্রত্যাশা করি।

Tags:

Leave a Reply