যারা হত্যার রাজনীতি করে তাদেরকে সমর্থন করা যায় না: বাদশা

১৯/১০/২০১৬ ১:০২ পূর্বাহ্ণ০ commentsViews: 2

স্টাফ রিপোর্টার: রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, মায়ের কোলে শিশু শেখ রাসেলের কোন অপরাধ ছিল না। এরপরেও নিষ্পাপ শিশু শেখ রাসেলকে নির্মমভাবে হত্যা করা হয়।
তিনি গতকাল মঙ্গলবার ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় কার্যালয়ে শেখ রাসেলের ৫২তম জন্মদিন উপলৰে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে একথা বলেন।
ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক মাহবুব আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন, ইসলাম ধর্ম পালনের একটি উর্বর ৰেত্র যা পার্শ্ববর্তী কোন মুসলিম দেশে নাই এমনকি সিরিয়া, ইরাক, পাকিসৱানেও নাই। আলস্নাহর নামে যারা মানুষ খুন করে এবং যারা হত্যার রাজনীতি করে তাদের কখনো সমর্থন করা যায় না।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। স্বাগত বক্তব্য রাখেন, ইমাম প্রশিৰণ একাডেমি রাজশাহী এর উপ-পরিচালক এ.কে.এম মনিরম্নল ইসলাম। মহিষবাথান জামে মসজিদের ইমাম মাওলানা জাকির হোসেন এর পবিত্র কালামে পাক তিলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরম্ন হয় এবং দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, রাজশাহী কলেজ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ মাকছুদ উলস্নাহ। অনুষ্ঠানটি পরিচালনা করেন, এস,এম, হুমায়ুন কবীর, ফিল্ড অফিসার, ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী।

Tags:

Leave a Reply