রাবিতে আজ ও র্বয়েটে কাল থেকে ক্লাস ছুটি

07/09/2016 1:05 am0 commentsViews: 18

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ-উল-আযহা উপলৰে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ আজ বুধবার থেকে এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (র্বয়েট)এ ছুটি শুর্ব হবে আগামিকাল  বৃহস্পতিবার থেকে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান সাৰরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পবিত্র ঈদ-উল-আযহা উপলৰে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ আজ বুধবার থেকে বন্ধ হচ্ছে। আগামি ১৮ সেপ্টেম্বর পর্যন্ত তা অব্যাহত থাকবে। আগামিকাল বৃহস্পতিবার বিকেল ৩টার মধ্যে শিৰার্থীদের হল ত্যাগ করতে হবে। এরপর আগামি ১৮ সেপ্টেম্বর রোববার সকাল ৯টায় হলসমূহ পুনরায় খুলে দেয়া হবে।
বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ১০ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকবে। ১৮ সেপ্টেম্বর পুনরায় অফিসসমূহ খুলবে বলে তিনি জানান।
এদিকে, পবিত্র ঈদ-উল-আজ্‌হা উপলক্ষ্যে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (র্বয়েট)এ ছুটি শুর্ব হবে আগামিকাল  বৃহস্পতিবার থেকে। ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেন স্বাৰরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে র্বয়েটে ৮ সেপ্টেম্বর থেকে ঈদের ছুটি শুর্ব হয়ে তা চলবে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত।
ঈদের ছুটিকালীন সময়ে র্বয়েটে সকল প্রকার প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। কেবলমাত্র জর্বরী শাখাগুলোতে বিশেষ ব্যবস’ায় কর্মকান্ড চলবে। আগামী ১৭ সেপ্টেম্বর শনিবার ঈদের ছুটি শেষে র্বয়েট খুলবে এবং এ দিন থেকে সকল প্রকার প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম শুর্ব হবে। সকল বিভাগের ক্লাশসমূহও এ দিন থেকে শুর্ব হবে।

Tags:

Leave a Reply