এফএনএস: শারদীয় দুর্গোৎসব বাংলাদেশ-ভারতের মানুষের মধ্যে শান্তি ও সমপ্রীতি বয়ে আনে। এ উৎসব কল্যাণ ও উন্নয়নে নতুন বার্তা বহন করে। এখানের এই উৎসবে এসে আমি আনন্দিত। এত মানুষের উপসি’তি দেখে আমি অভিভূত হয়েছি।

গতকাল বুধবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে আয়োজিত এক অনুষ্ঠানে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা একথা বলেন। রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে শারদীয় দুর্গোৎসব উদযাপন করছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর পূজা উদযাপন পরিষদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

শ্রিংলা শারদীয় উৎসবের শুভেচ্ছা জানিয়ে বলেন, শারদীয় দুর্গোৎসব বাংলাদেশ-ভারতের মানুষের মধ্যে শান্তি ও সমপ্রীতি এনে দেয়। এই উৎসব মানুষের মানুষের মধ্যে কল্যাণ ও উন্নয়নের বার্তা বহন করে। এই উৎসব সংখ্যালঘু সমপ্রদায়ের মধ্যে বিশেষ গুর্বত্ব বহন করে সব সময়। অনুষ্ঠানে তিনি ভক্তদের মাঝে প্রসাদও বিতরণ করেন। এ ছাড়া ঢাকেশ্বরী মন্দির ঘুরে দেখেন তিনি। এসময় আরো উপসি’ত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত, সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শৈলেন্দ্র নাথ মজুমদার, সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন মন্ডল, সাংবাদিক রাহুল রাহা প্রমুখ।