বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (র্বয়েট) প্রথম বর্ষে ভর্তি পরীৰার প্রবেশপত্র তোলার সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। সোমবার বিকেলে র্বয়েটের ভর্তি কমিটির জর্বরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ফলে সফলভাবে আবেদন সম্পন্ন করে নির্বাচিত হওয়া ভর্তিচ্ছুরা আগামী ১৬ অক্টোবর রাত ১২টা পর্যন্ত প্রবেশপত্র তুলতে পারবেন।
র্বয়েটের জনসংযোগ দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আবেদনে চূড়ান্ত নির্বাচিত অনেকেই নির্ধারিত সময়ে প্রবেশপত্র তুলতে না পেরে প্রশাসনের কাছে আবেদন করে। বিষয়টি ভর্তি কমিটির জর্বরি সভায় আলোচনা করে ভর্তিচ্ছুদের সুবিধার্থে ১৬ অক্টোবর রাত ১২টা পর্যন্ত প্রবেশপত্র তোলার সময়সীমা বৃদ্ধির সিদ্ধান্ত নেয়া হয়। এরপর আর কোনো ভর্তিচ্ছু প্রবেশপত্র তোলার সুযোগ পাবে না বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।
চলতি বছরের ১৫ সেপ্টেম্বর র্বয়েটের ভর্তি আবেদন শুর্ব হয়। আবেদন প্রক্রিয়া শেষ ২৯ সেপ্টেম্বর। গত ৪ অক্টোবর ভর্তি পরীৰায় অংশ গ্রহণের জন্য নির্বাচিত ভর্তিচ্ছুদের তালিকা প্রকাশ করা হয়। ৮ অক্টোবর থেকে প্রবশেপত্র তোলার প্রক্রিয়া শুর্ব হয়। আগামী ২১ অক্টোবর ভর্তি পরীৰা অনুষ্ঠিত হবে।