স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৯৭ জনকে আটক করা হয়েছে।
এর মধ্যে জেলা পুলিশ ৩৯ জন ও রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ ৫৮ জনকে আটক করে। আরএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বলেন, মহানগরীর বিভিন্নস’ানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ২২ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। এর মধ্যে ৪৩ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৪ জন মাদকদ্রব্যসহ এবং অন্য অপরাধে ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
আটকৃতদের মধ্যে টিটুন (২৬) কে ১৫ পিস ইয়াবা, মানিক (৪২) কে ১৬ পিস ইয়াবা, আজিজুল ইসলাম (৩৫) কে ১০ গ্রাম হেরোইন ও ২০ গ্রাম গাঁজা, শুভ (২৮) কে ১ গ্রাম হেরোইন, ফয়সাল (১৯) কে ১৫ পুরিয়া হেরোইন, দাহন উদ্দিন (৪২) কে ১ গ্রাম হেরোইন, মিরা বেগম (৫০) কে ১০ পিস ইয়াবা, সাইমূলৱা (৫৫) কে ২ গ্রাম হেরোইন, আকতার (৫৫), নাজমূল ইসলামকে ১০০ গ্রাম গাঁজা, সখিনা (৪৭) কে ৪০ কেজি গাঁজা, মার্বফ নাইম (২৬) কে ১ টি চাইনিজ কুড়াল ও ৬০ পিস ইয়াবা, রাজু (৩৫) কে ১১ পিস প্যাথেড্রিন অ্যাম্পুল,মৌসুমি (২২) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বির্বদ্ধে আইনগত ব্যবস’া নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে, গত ২৪ ঘণ্টায় রাজশাহী জেলা পুলিশের পৃথক অভিযানে ৩৯ জনকে গ্রেপ্তার ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আব্দুর রাজ্জাক খান এ তথ্য নিশ্চিত করেন।