স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটনের সাথে রাজশাহীতে কর্মরত বিচারকদের সৌজন্য সাৰাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার বিকেলে রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কৰে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় নবনির্বাচিত মেয়র খায়র্বজ্জামান লিটনকে সম্মাননা স্মারক প্রদান করেন বিচারকরা।
রাজশাহী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিভাগীয় স্পেশাল জজ মোস্তাকিনুর রহমান, মহানগর দায়রা জজ ওএইচএম ইলিয়াছ হোসাইন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসানুজ্জামান, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নূর আলম মো. নিপু। সভাটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা দায়রা জজ ইমদাদুল হক। এ সময় জেলা যুগ্ম দায়রা জজ আবুল কালাম আজাদসহ রাজশাহীতে কর্মরত সকল পর্যায়ের বিচারকবৃন্দ উপসি’ত ছিলেন।
সভায় মেয়র খায়র্বজ্জামান লিটন বলেন, আদালত প্রাঙ্গনের হেরিটেজ ভবন সংস্কার এবং নতুন স’াপনা তৈরি-এই দুটির সমন্বয়ে রাজশাহীর আদালত চত্বরকে সার্বিক দিক দিয়ে আধুনিকায়ন করা হবে। নাগরিকদের সুবির্ধাতে আদালত চত্বরে ছাউনি, পাবলিক টয়লেট স’াপনসহ যা যা প্রয়োজন অগ্রাধিকার ভিত্তিতে করা হবে।