স্টাফ রিপোর্টার: দুর্ভোগের আরেক নাম ছিল রাজশাহী মহানগরীর শিরোইল বাস টার্মিনাল থেকে তালাইমারী মোড় পর্যন্ত সড়কটি। ভাঙাচোরা রাস্তাঘাট আর খানাখন্দে বেহাল অবস্থায় দীর্ঘদিন ধরে পড়ে ছিল গুর্বত্বপূর্ণ এই সড়কটি। অবশেষে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটন নগরবাসীর সেই দুর্ভোগ নিরসনের শুভসূচনা করলেন। গতকাল শনিবার দুপুরে সড়কটির কার্পেটিং কাজের উদ্বোধন করেন তিনি।
গত ৫ অক্টোবর মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন খায়র্বজ্জামান লিটন। দায়িত্ব নেওয়ার পরপরই নগরীর থেমে থাকা বিভিন্ন উন্নয়ন কাজে গতি আনেন। এর ধারাবাহিকতায় গতকাল নগরবাসীর চরম দুর্ভোগের সড়কটির কার্পেটিং কাজের উদ্বোধন করেন তিনি। এর মাধ্যমে আর কিছুদিনের মধ্যেই নগরবাসীর চলাচলের দুর্ভোগ লাঘব হয়ে যাবে।
কার্পেটিং কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) প্যানেল মেয়র-২ রজব আলী, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম সুমন, রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রকল্প পরিচালক খন্দকার খায়র্বল বাসার, সহকারী প্রকৌশলী সামসুদ্দিন হায়দার প্রমুখ।
রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার জানান, শিরোইল বাস টার্মিনাল থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক দুইপাশে সাত কিলোমিটার। আগামী ১২ থেকে ১৪ দিনের মধ্যে সড়কের কার্পেটিং কাজ শেষ হবে বলে তারা আশা করছেন।