সোনালী ডেস্ক: খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক দায়িত্ব গ্রহণ করেছেন। গতকাল মঙ্গলবার বিকেলে খুলনা সিটি করপোরেশনে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি দায়িত্ব গ্রহণ করেন।
কেসিসির প্যানেল মেয়র-১ আনিসুর রহমান বিশ্বাস তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটন উসি’ত ছিলেন।
এ সময় কেসিসির মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, বিদায়ী মেয়র মনির্বজ্জামান মনি একজন অযোগ্য ব্যক্তি। গত পাঁচ বছরে খুলনা সিটি করপোরেশন তার অযোগ্যতায় তিলে তিলে ধ্বংস হয়েছে। আজকের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপসি’ত না থেকে তিনি তার অযোগ্যতারই পরিচয় দিয়েছেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুলনা সিটি করপোরেশনের উন্নয়নে ইতোমধ্যে আটশ’ কোটি টাকার একটি প্রকল্প দিয়েছেন। খুলনাবাসীর সর্বোচ্চ আশা-প্রত্যাশা পূরণ করে নগরকে তিলোত্তমা নগর গড়বেন বলেও তিনি আশা ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আরও উপসি’ত ছিলেন- স’ানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহবুব হোসেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হার্বনুর রশীদ, মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ুন কবির, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান কামর্বজ্জামান টুকু, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়াসহ খুলনার বিভিন্ন আসনের সংসদ সদস্য, খুলনা সিটি করপোরেশনের কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিরা।