মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর একটি কলেজের অধ্যৰ ইয়াবা নিয়ে গ্রেপ্তারে হ্যাটট্রিক করলেন। দুই বছরের মধ্যে তিনি ইয়াবাসহ গ্রেপ্তার হলেন তিনবার। সর্বশেষ গতকাল বুধবার ভোররাতে পুলিশ তাকে ৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে। পুলিশ বলছে, অধ্যৰ ইয়াবা ব্যবসায় জড়িত।
গ্রেপ্তার এই অধ্যৰের নাম শামসুজ্জোহা ওরফে বেলাল (৪১)। তিনি জেলার মোহনপুর উপজেলার মৌগাছি ডিগ্রি কলেজের অধ্যৰ। ইয়াবা বিক্রির সময় উপজেলার খাড়ইল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার সঙ্গে ইয়াবার একজন ক্রেতাকেও গ্রেপ্তার করা হয়েছে।
মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বলেন, অধ্যৰ শামসুজ্জোহা বেলাল ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। বার বার গ্রেপ্তার হন, জেল থেকে বেরিয়ে আবার জড়িয়ে পড়েন। কিন্তু তার চাকরিও যায় না। এবার তার বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য কলেজ কর্তৃপৰের কাছে অনুরোধ করা হয়েছে।
তাছাড়া অধ্যৰের বির্বদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোহনপুর থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলা গ্রেপ্তার দেখিয়ে গতকাল বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।
অধ্যৰ শামসুজ্জোহা বেলালের বাড়ি উপজেলার বসন্তপুর গ্রামে। গেল বছরের ২৪ ডিসেম্বর তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছিল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এরও আগেও ১০ এপ্রিল তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে মোহনপুর থানা পুলিশ।