বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদিঘিতে নজরুল সর্দার (৪৮) নামের এক আওয়ামী লীগ নেতাকে দুর্বৃত্তরা জবাই করে হত্যা করেছে।
শনিবার এলাকার মন্দিরপুকুর গ্রামের একটি মাঠ থেকে তার জবাই করা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে স্থানীয় পুলিশ । তার হত্যাকা-ের প্রকৃত কারণ জানা যায়নি । পুলিশ বলছে, মাদক সংক্রান্ত কিংবা রাজনৈতিক কোন্দলের কারণে এ হত্যাকা- সংঘটিত হতে পারে ।
নিহত নজরুল ইসলাম উপজেলার চাঁপাপুর ইউনিয়নের মন্দিরপুকুর গ্রামের মৃত সখির সরদারের ছেলে এবং চাঁপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক।
স্থানীয় সূত্র ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম আগের দিন শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে যান। এর পর গভীর রাত পর্যন্ত সে বাড়ি না ফেরা এবং তার মোবাইল সেট বন্ধ থাকায় সম্ভাব্য স্থানে তার খোঁজ করা হয় ।
এদিকে শনিবার সকালে গ্রামের নিকটবর্তী একটি মাঠের মধ্য তার গলা কাটা লাশ পড়ে থাকতে দেখা যায় । পরে পুলিশকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে পৌছে নিহতের গলা কাটা লাশ উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠায় ।
এ ব্যাপারে মোবাইলফোনে আদমদিঘি থানার অফিসার ইনচার্জ (সার্বিক) মনিরুল ইসলামের সাথে যোগাযোগ বিস্তারিত জানতে চাওয়া হলে তিনি বলেন, মাদক ব্যবসার বিরোধ কিংবা রাজনৈতিক বিবাদের জের ধরে এই হত্যার ঘটনা ঘটে থাকতে পারে। তিনি আরো বলেন, নিহতের বিরুদ্ধে মাদকের ২টি মামলা রয়েছে।